আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:৩৯

টাঙ্গাইলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেণ্টে গোপালপুর ও ধনবাড়ী উপজেলা চ্যাম্পিয়ন

 

দৃষ্টি স্পোর্টস:

টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেণ্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলায় গোপালপুর ও ধনবাড়ী উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ওই টুর্নামেণ্টের বালক ও বালিকা বিভাগের দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


টুর্নামেণ্টের বালক বিভাগে গোপালপুর উপজেলার সঙ্গে সখীপুর উপজেলা ফুটবল দলের ফাইনাল ম্যাচটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও টাইব্রেকারে সখীপুর উপজেলাকে হারিয়ে গোপালপুর উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা বিভাগে ধনবাড়ী উপজেলা দল মাঠে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে মির্জাপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


টুর্নামেণ্টের বালিকা (অনূর্ধ্ব-১৭) বিভাগের প্রথম খেলায় ধনবাড়ী উপজেলা (৬-০) গোলে মির্জাপুর উপজেলাকে পরাজিত করে। ধনবাড়ী উপজেলার পক্ষে স্ট্রাইকার অন্যন্যা রানী সূত্রধর হ্যাট্রিক করেন। এছাড়া রোকসানা, মীম ও ঝর্না আক্তার বাকী গোলগুলি করেন। বালিকা বিভাগে ধনবাড়ী উপজেলার অন্যন্যা রানী সূত্রধর টুর্নামেণ্টে পাঁচটি গোল করে সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় এবং গোলরক্ষক তানিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।


টুর্নামেণ্টের বালক (অনূর্ধ্ব-১৭) বিভাগে গোপালপুর উপজেলা বনাম সখীপুর উপজেলা দল নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ড্র হয়। পরে টাইব্রেকারে গোপালপুর উপজেলা (৪-৩) গোলে সখীপুর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেণ্টে গোপালপুর উপজেলা দলের গোলরক্ষক লিখনুর রহমান সেরা গোলরক্ষক, সখীপুুর উপজেলার অনিক ৩টি গোল করে সর্বোচ্চ গোলদাতা এবং একই দলের মনির সেরা খেলোয়াড় নির্বাচিত হন।


খেলা শেষে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মদ আলী, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার শাকিলা বিনতে মতিন, গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, সহ-সভাপতি এ হাসান ফিরোজ, যুগ্ম-সম্পাদক ইফতেখারুল অনুপম, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা আল আমিন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno