আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:২৯

টাঙ্গাইলে বিএনপিকে কোন সহিংসতা করতে দেওয়া হবেনা :: জেলা আওয়ামীলীগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতারা বলেছেন, জেলায় বর্তমানে বিএনপির আন্দোলনের কোন প্রকট প্রভাব পড়েনি। তারা আন্দোলনে পরাজিত হয়ে আবার সন্ত্রাস-নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের পথে যেতে পারে। জেলায় বিএনপি যদি সহিংসতা চালানোর অপচেষ্টা করে তাহলে জনগনকে সাথে নিয়ে যেকোন মূল্যে প্রতিহত করা হবে। শনিবার (২৬ আগস্ট) সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।


জেলা আওয়ামীলীগের প্রথম বিশেষ বর্ধিত সভায় বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৮টি আসনেই আওয়ামীলীগের প্রার্থীকে নির্বাচিত করতে হবে। সেলক্ষে জেলা-উপজেলা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দলীয় নেতাকর্মীদের উদ্বুদ্ধ করতে হবে। নির্বাচনের প্রস্তুতির পাশাপাশি বিএনপি ও সমমনাদের আন্দোলনের নামে দেশবিরোধী কর্মকা- প্রতিরোধ করতে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান নেতারা।


টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ওই বিশেষ বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ এমপি, সদস্য আতাউর রহমান খান এমপি, মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারি এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর প্রমুখ।

ওই সভা সঞ্চালনা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি।


বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতারা সহ শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পদকরা উপস্থিত ছিলেন।

ওই সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপির অংশ গ্রহণের কথা থাকলেও অনিবার্য কারণবশত তিনি অনুপস্থিত ছিলেন।


প্রকাশ, জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গত বছরের ৭ নভেম্বর অনুষ্ঠিত হলেও চলতি বছরের ৭ আগস্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ার পর এটাই প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হলো।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno