আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:০৫

টাঙ্গাইলে বেগম রোকেয়া দিবসে ১০ জয়িতা সংবর্ধিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ১০ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার(৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় ওই সংবর্ধনা দেওয়া হয়।


টাঙ্গাইল জেলা প্রশাসন ও জেলা মহিলা অধিদপ্তর অঅয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান।


আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক কনিকা মল্লিক, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের চেয়ারম্যান ডক্টর আহসান হাবিব তারেক, বেসরকারি উন্নয়ন সংস্থা আরপিডিও’র নির্বাহী পরিচালক রওশন আরা লিলি প্রমুখ।


আলোচনা সভায় জেলা পর্যায়ে সফল জননী তাহমিনা খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হালিমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় জয়গুন খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় রাবেয়া নাসরিন এবং শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সফলতা অর্জন করায় ইসরাত জাহান ইমাকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া উপজেলা পর্যায়ে সফল জননী তাহমিনা খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হালিমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নব উদ্যমে জীবন শুরু করায় মোছা. রুবিয়া আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় রওশন আরা লিলি এবং শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সফলতা অর্জন করায় সাবিহা পারভীনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno