আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৩১

টাঙ্গাইলে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকরী চক্রের সদস্য মো. নাইম সিদ্দিকীকে(১৭) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন( র‌্যাব-১২)। তিনি টাঙ্গাইলের বাসাইল উপজেলার বার্তা উত্তর পাড়ার আবু আশরাফ শান্তর ছেলে।

মঙ্গলবার(৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাসাইল বাসস্ট্যান্ড সংলগ্ন নিলু সুপার মার্কেটের দেশবাংলা সোলার সিস্টেম ইলেকট্রনিক দোকানের সামনে অভিযান পরিচালনা করে মো. নাঈম সিদ্দিকীকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে নাইম জানান, তিনি মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের একজন সক্রিয় সদস্য। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল, তিনটি সিম, এক হাজার ৫৮০টাকা ও ভুয়া প্রশ্নপত্রের ৩০টি স্ক্রিনশট জব্দ করা হয়।

নাইম সিদ্দিকী জিজ্ঞাসাবাদে আরো জানান, তার ব্যবহৃত মোবাইল ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ছদ্ম নাম দিয়ে পেজ খুলে এবং তার মেসেঞ্জার ফ্রেন্ড নাইম সিকদার, এসই নাইম সিকদার, এনএস নাইম। চলমান এসএসসি/এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকা শাকিলা পারভীন, বকুল, ফাহিম, পারভেছ হোসেন, তাসপিয়া অরিন, ফারহান কামরুজ্জামানসহ অনেকের সাথে বিনিময়ে দেবে বলে মেসেঞ্জারে কথোপকথোন হয়।

কোম্পানি কমান্ডার শফিকুর রহমান বলেন, র‌্যাবের এ ধরনের প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের বিরুদ্ধে আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno