আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৫৬

টাঙ্গাইলে মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা সদর স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু করা হয়।


জেলা সদরে অবস্থিত শহীদ স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন, জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিনখান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম

সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের জনতা। পরে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানের শহীদ বেদীতে নানা সংগঠনের পক্ষ থেকে পুস্পার্ঘ অর্পণ করা হয়।


টাঙ্গাইল স্টেডিয়ামে বৃহস্পতিবার সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে অংশগ্রহণকারী এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনার আয়োজন কর হয়। দিনব্যাপী অন্য কর্মসূচির মধ্যে ছিল- ক্রীড়া প্রতিযোগিতা, মসজিদ-মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, জেলখানা, হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়া বিকাল ৪টায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে জেলা স্টেডিয়ামে শপথবাক্য পাঠ করানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno