আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:০৫

টাঙ্গাইলে মহূয়া পলাশ পাঠাগারের উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহরের এনায়েতপুরে বাংলাদেশ হেরিটেজ ডেভলেপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ‘মহূয়া পলাশ পাঠাগার’- এর উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে শুক্রবার(১৩ এপ্রিল) বিকালে বনানী মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।
অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবগন ও মহাসড়ক বিভাগের যুগ্ম-প্রধান মো. জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ ও বাংলাদেশ হেরিটেজ ডেভলেপমেন্ট ফাউন্ডেশনের মহাসচিব ও সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট শাহিদা খান। স্বাগত বক্তব্য রাখেন, মহূয়া পাঠাগারের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান সিদ্দিকী দুলাল।
মহূয়া পাঠাগারের সভাপতি মো. মনিরুজ্জামান সিদ্দিকী শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কমিশনার মো. আইয়ুব আলী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছা. মাহমুদা আক্তার জেবু, আহসানুল কবীর প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ব্যারিস্টার সরোয়ার জাহান শামীম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno