আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১০:০০

টাঙ্গাইলে ম্যাটস্ শিক্ষার্থীদের বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pi-11
টাঙ্গাইলে উচ্চ শিক্ষাসহ চার দফা দাবিতে ম্যাটস্ শিক্ষার্থীদের চলমান সংকট নিরসনে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বুধবার(২৬ এপ্রিল) দুপুরে ৪ দফা দাবি বাস্তবায়নে তারা বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে শহরের রাবনা বাইপাসে ৫-৬ মিনিট মহাসড়ক অবোরধ করে রাখে। এ সময় তারা টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কও অবরোধ করে। পরে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেওয়া হয়।
শিক্ষার্থীদের দাবিগুলো হচ্ছে, বঙ্গবন্ধু পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন অনুযায়ী উচ্চ শিক্ষা, মেডিকেল এডুকেশন বোর্ড গঠন ও ১৬ মার্চ ২০১৭- এর প্রকাশিত অতিরিক্ত গেজেট সংশোধন, পদসৃষ্টি ও নিয়োগ বাস্তবায়ন, ইন্টার্নিশীপ ভাতা প্রদান এবং অন্য ডিপ্লোমাধারীদের ন্যায় দশম গ্রেড এ উন্নীত করন।             

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, মেডিকেল ডিপ্লোমা এডুকেশন অ্যাসোসিয়েশন টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আমিনুল ইসলাম, ডিপ্লোমা ইন্টার্নি ডক্টর অ্যাসোসিয়েশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শুভ কুমার বিশ্বাস, মো. খাইরুল আহ্সান, সৈকত প্রমুখ। এ সময় বিভিন্ন ম্যাটস্ এর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দাবিকৃত চার দফা বাস্তবায়ন না হলে আগামীতে তারা বিভিন্ন কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno