আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:১৩

টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে পাঁচ ব্যক্তি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচির চাল, গাঁজা ও চোলাই মদ সহ পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার(২১ ডিসেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী, শহরের রাবনা বাইপাস ও বেবীস্ট্যান্ডে ওই অভিযান চালানো হয়। র‌্যাব-১২’র সিপিসি-৩ টাঙ্গাইলের কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, মঙ্গলবার সকালে টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী বাজারে গুদাম ঘরের ভেতর থেকে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ৩০ কেজি ওজনের ১০ বস্তা চালসহ মো. মুকুল মন্ডলকে(৪৯) গ্রেপ্তার করা হয়। তিনি সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত সিদ্দিক মন্ডলের ছেলে।


একই দিন টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ডে(কান্দাপাড়া) অভিযান চালিয়ে ৯৮ লিটার চোলাই মদ সহ ওই এলাকার স্বর্গীয় সহতি রবিদাসের ছেলে শংকর রবি দাস(৫০) ও স্বর্গীয় কৃষ্ণ রবিদাসের ছেলে সুশান্ত রবিদাসকে(২৭) গ্রেপ্তার করা হয়।

একই দিন শহরের রাবনা বাইপাসে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ মো. রুবেল(৩২), মো. সুমন মিয়াকে(২২) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. রুবেল বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার হরিপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং মো. সুমন মিয়া একই উপজেলার সাগরতলা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।


র‌্যাব কমান্ডার জানান, অভিযানে জব্দকৃত মালামাল ও গ্রেপ্তারকৃতদের টাঙ্গাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।তাদের নামে টাঙ্গাইল সদর থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno