আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:১৮

টাঙ্গাইলে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীরা বৃহস্পতিবার(২৫ এপ্রিল) বিক্ষোভ মিছিল এবং প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেছে। বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের জন্য ১০% কর্তনাদেশের প্রজ্ঞাপন বাতিল এবং মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবিতে ওই কর্মসূচি পালন করা হয়।
টাঙ্গাইল সদর উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়।
এর আগে শহীদ মিনার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত শিক্ষক সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আল মামুন জুয়েল প্রমুখ। এ সময় সংগঠনের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মো. আব্দুল মান্নান সরকার, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে শিক্ষক নেতারা জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি পেশ করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno