আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:০০

টাঙ্গাইলে সন্ত্রাস- জঙ্গিবাদ ও গুজব বিরোধী সভা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, গুজব ও মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৫ জুন) সকালে জেলা শিশু একাডেমি মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।


ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান বিন মুহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা প্রমুখ। আলোচনা সভায় আলেম-ওলামাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, মাদক একটি সামাজিক ব্যধি। বর্তমান যুব সমাজ মাদকের ভয়াল গ্রাসে পড়ে ধ্বংসের দ্বার প্রান্তে পৌঁছে গেছে। সরকারের উদ্যোগের পাশাপাশি পারিবারিক ও সামাজিকভাবে ঐক্যবদ্ধ হলে মাদক নির্মূল করা সম্ভব।

পাশাপাশি সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে প্রতিরোধে আমাদের কাজ করতে হবে। ধর্মীয় উষ্কানীমূলক কথা না বলা বা সামাজিক মাধ্যমে প্রচার না করার ব্যাপারে আলেমদেরকে সচেতন হতে হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno