আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৮

টাঙ্গাইলে সম্মিলিত সামাজিক আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

দৃষ্টি নিউজ:

সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির পঞ্চম জাতীয় সম্মেলনকে সামনে রেখে মঙ্গলবার(১৬ মার্চ) সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে মুহা. সাজ্জাদুর রহমান খোশনবীশকে সভাপতি ও সৈয়দ নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি অধ্যাপক রেজাউল করিম, আব্দুল আলীম, সাইদুল ইসলাম মিন্টু, শ্যামল কুমার চক্রবর্তী ও কামরুন্নাহার মুন্নি, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান (মিলন) ও মো. মাজহারুল ইসলাম শুভ, সাংগঠনিক সম্পাদক এনাদি

হোসেন খান, অর্থ সম্পাদক মো. নাফিজুল ইসলাম রানা, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান শোয়েব, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিভাস কৃষ্ণ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রায়হান খান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সুবর্ণ আক্তার পলি ঐশী, দপ্তর সম্পাদক মো. মাসুদ রানা, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফিজ

হাসনাত আপেল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক রোমান খান হৃদয়, সমাজসেবা সম্পাদক মো. সিয়াম মিয়া।

কার্যকরী কমিটির সদস্যরা হচ্ছেন- হেমায়েত হোসেন হিমু, আবুল কালাম সিদ্দিকী নিপু, মো. আশরাফুর রহমান, আব্দুল জলিল, মাকসুদ আলী খান, লাবু মিয়া, মনোয়ার হোসেন শান্ত, লক্ষী দেব, সাফিল সিকদার, বাপ্পি খান, মো. হৃদয় হোসেন ও তথ্য আহমেদ।

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ ভাচুর্য়ালি উপস্থিত থেকে সকলকে প্রয়োজনীয় সাংগঠনিক দিক-নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত টাঙ্গাইল জেলা কমিটির নেতৃবৃন্দ মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত অগ্রসরমান বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno