আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:৫৩

টাঙ্গাইলে সরকারি ভূমির অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা সদরের বনানী মাঠের দক্ষিণ পাশে সরকারি ভূমি জবরদখল করে অবৈধভাবে একটি টিনসেড ঘর উত্তোলন পূর্বক বসবাসের পাশাপাশি অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় উচ্ছেদ করতে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জেলা সদর স্টাফ কোয়ার্টারের মৃত আবুল হোসেনের ছেলে মো. শাহিন চৌধুরী ওই অভিযোগ করেন।

অভিযোগে প্রকাশ, টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মো. আলী হোসেন জেলা সদর স্টাফ কোয়ার্টারের পিছনে বনানী মাঠের দক্ষিণ পাশে সরকারি জায়গা জবরদখল করে অবৈধভাবে একটি টিনসেড ঘর উত্তোলন করে দীর্ঘদিন যাবত বসবাস করছেন। আলী হোসেন সেখানে চায়ের দোকান ও স্তুপকৃত খড় বিক্রি করে থাকেন।

সম্প্রতি তিনি ওই ঘরে অসামাজিক কার্যকলাপের পাশাপাশি গাঁজা বিক্রি করায় লিপ্ত রয়েছেন। তিনি মাদক বিক্রি করায় বিভিন্ন এলাকা থেকে মাদকসেবীরা প্রতিদিন বিকালে তার ওখানে ভির করে।

অভিযোগকারী শাহিন চৌধুরী জানান, সরকারি জায়গা দখল করে অবৈধভাবে ঘর উত্তোলন করে আলী হোসেন মাদক ব্যবসার পাশাপাশি অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়েছেন।

অভিযুক্ত আলী হোসেন জানান, তার পিছনে কিছু শত্রু লেগেছে। তারাই অভিযোগ করেছে। তিনি গাঁজা বিক্রি করেন না, তবে মাঝে-মধ্যে সেবন করেন।

এ ব্যাপারে টাঙ্গাইল পৌরসভার মহিলা কাউন্সিলর (সংরক্ষিত) মোছাম্মৎ মাহমুদা বেগম জেবু জানান, তিনি খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পেলে কর্তৃপক্ষের সাথে আলোচনা করে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে টাঙ্গাইল সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান জানান, বনানী মাঠের পাশের ওই জায়গা সওজ’র।

উচ্ছেদ করতে ঘরটি ইতোমধ্যে লাল কালির ক্রসচিহ্ন দেওয়া হয়েছে। অতি দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno