আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:২৪

টাঙ্গাইলে সাড়ে ৪৭ কেজি গাঁজা সহ দুজন আটক

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৪৭ কেজি গাঁজা সহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১৪)। মঙ্গলবার(৩১ অক্টোবর) সকালে র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


আটককৃতরা হচ্ছেন- নারায়নগঞ্জ জেলার সোনারগাও উপজেলার ভারগাঁও গ্রামের মৃত আ. বাতেনের ছেলে মো. রমজান আলী(৪৫) ও একই জেলার রূপগঞ্জ উপজেলার তারাব দক্ষিণ গ্রামের নুর মোহাম্মদের ছেলে মো. জসিম উদ্দিন নীরব(৪১)।


র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় অভিযান চালায়।

অভিযানে উত্তরবঙ্গগামী একটি পিকআপভ্যানে তল্লাশী চালিয়ে সাড়ে ৪৭ কেজি নিষিদ্ধ গাঁজা, নগদ পাঁচ হাজার ৬৩০ টাকা সহ উল্লেখিত ব্যক্তিদের আটক করা হয়। এ সময় মাদকদ্রব্য বহনকারী পিকআপভ্যানটিও জব্দ করা হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- আটককৃতরা নারায়ণগঞ্জ থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যানযোগে বগুড়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno