আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:২৪

টাঙ্গাইলে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা থেকে সপ্তমশ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বুধবার(১৭ নভেম্বর) দিনগত গভীর রাতে পালিয়ে যাওয়ার সময় সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে মো. রিশাদ মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মো. রাশিদ মিয়া(৩০) টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামের মো. মফিজ মিয়ার ছেলে। তিনি একজন ট্রক্টর চালক।


অপহৃত স্কুলছাত্রী জানায়, টাঙ্গাইল সদর উপজেলার বড় বেলতা (অলোয়া চর) থেকে অস্ত্র দেখিয়ে ৩-৪ যুবক হঠাৎ তাকে ধরে একটি সিএনজিতে উঠিয়ে মুখে কস্টটেপ লাগিয়ে জিম্মি করে সখীপুরের দুর্গম পাহাড়ি এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আটকে রাখে। সেখানে মো. রাশিদ মিয়া তাকে একাধিক বার ধর্ষণ করে। পুলিশ যাতে খোঁজ না পায় সেজন্য তার হাত ও পা বেঁধে দরজা বন্ধ করে আটকে রাখে এবং বার বার স্থান পরিবর্তন করে।


র‌্যাব-১২ জানায়, টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা(অলোয়ার চর) এলাকা থেকে গত ১৪ নভেম্বর সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করা হয়। এ বিষয়ে স্কুলছাত্রীর মা টাঙ্গাইল সদর থানা ও র‌্যাবের সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডারের কাছে লিখিত অভিযোগ দেন।

পরে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‌্যাবের গোয়েন্দা টিম অভিযানে নামে। র‌্যাবের একটি চৌকষ দল গোয়েন্দা তৎপরতা ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে ভিকটিমকে নিয়ে অপহরণকারীরা সখীপুরে অবস্থান করছে।

অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করে সখিপুর, মধুপুর ও সদর উপজেলার বিভিন্ন জায়গায় অবস্থান করায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না। পরে ১৭ নভেম্বর সন্ধ্যা থেকে হাত-পা, মুখ বাধা ও অসুস্থ্য অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। একই দিনগত রাত ২টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী মো. রিশাদ মিয়াকে গ্রেপ্তার করে।


র‌্যাব-১২ আরও জানায়, ব্যাপক তৎপরতায় অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীদের মূল হোতাকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৯(১)/৩০ ধারায় একটি মামলা(নং- ১৩, তাং-১৭/১১/২০২১ইং) দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno