আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৭:৫৪

টাঙ্গাইলে ‘স্কুল ফ্রেণ্ড নেটওয়ার্ক’ নামে নয়া সংগঠনের আত্মপ্রকাশ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ২০০২ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ‘স্কুল ফ্রেণ্ড নেটওয়ার্ক-০২’ নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

ভাসানী হল প্রাঙ্গনে শুক্রবার(২০ আগস্ট) বিকালে রোবাইয়াৎ হোসেন সিদ্দিকী পাপ্পুর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ব্যবসায়ী আসাদুজ্জামান সুজনকে সভাপতি ও সাংবাদিক শামীম আল মামুনকে সাধারণ সম্পাদক করে সংগঠনের ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সংগঠনের কার্যকরী কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নামজুল হায়দার চৌধুরী সনেট, ভাইস প্রেসিডেন্ট খন্দকার সাহাব উদ্দিন হীরক, সিনিয়র যুগ্ম-সম্পাদক প্রীতম চন্দ্র দে, যুগ্ম-সম্পাদক তারিক বিন আব্দুল আজিজ সানি,

সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ অরুণাভ ঘোষ, ক্রীড়া সম্পাদক আলী এশরাক বিদ্যুৎ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের মাছুম খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এলমান হোসনে ইয়েন, স্বাস্থ্য সম্পাদক ডা. হেলাল, ধর্ম সম্পাদক তুষার, আইন বিষয়ক সম্পাদক মইনুল হোসেন জর্জ, শিক্ষা বিষয়ক সম্পাদক (শাখা পরিচালক, শাহীন কোচিং) রুবেল প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক জানান, বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ২০০২ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ‘স্কুল ফ্রেণ্ড নেটওয়ার্ক-০২’ নামে সম্পূর্ণ অরাজনৈতিক একটি নতুন সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। সংগঠনের মূল লক্ষ্য হচ্ছে- সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno