আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:২৮

টাঙ্গাইলে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা ধোপাপাড়া এলাকায় স্বামীকে খুন করে আত্মগোপনকারী স্ত্রী হৃদয় ভানুকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে র‌্যাব-১২ সিপিসি-৩ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।


তিনি বলেন, হবিগঞ্জের রাজাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সোমবার(১ আগস্ট) গভীর রাতে হৃদয় ভানুকে গ্রেপ্তার করা হয়।


তিনি বলেন, হৃদয় ভানু প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেন- তিনি এবং নিহত আবু সাইদ সেন্টু তারা দুজনে দুই বছর আগে সৌদিআরবে থাকতেন। প্রবাসে থাকাবস্থায় তারা বিয়ে করেন। সেখান থেকে আবু সাইদ সেন্টু তার স্ত্রী হৃদয় ভানুকে দেশে পাঠিয়ে দেন।

এর একমাস পর স্বামী আবু সাইদ সেন্টু দেশে ফিরে হৃদয় ভানুকে টাঙ্গাইল শহরের বিশ্বস বেতকা ধোপাপাড়া এলাকায় হুমায়ুনের বাসা ভাড়া করে দেন। এ সময় তিনি জানতে পারেন- তার স্বামী আবু সাইদ সেন্টুর প্রথম স্ত্রী রয়েছে। আবু সাইদ সেন্টু মাঝে মধ্যে তার ভাড়া করা বাসায় হৃদয় ভানুর কাছে এসে থাকতেন।

হৃদয় ভানুকে কোন প্রকার ভরণপোষন দিতেন না বরং তার কাছ থেকে মাঝে মাঝে টাকা নিতেন। টাকা না দিলে চাপ প্রয়োগ করতেন। সেই ক্ষোভে হৃদয় ভানু গত ২৭ জুলাই রাতে তার স্বামী আবু সাইদ সেন্টুকে ঘুমন্ত অবস্থায় পেটে(নাভির নিচে) ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যান।


পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য হৃদয় ভানুকে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno