আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:১৭

টাঙ্গাইলে হরতালের কোন প্রভাব নেই

 

দৃষ্টি নিউজ:

বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতালে টাঙ্গাইলে কোন প্রভাব পড়েনি। বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে প্রতিদিনের ন্যায় স্বাভাবিকভাবে দূরপাল্লা গণপরিবহন ও জেলার আঞ্চলিক বাসসহ সকল পরিবহন চলাচল করেছে।

টাঙ্গাইল শহর সহ ১২টি উপজেলার বিভিন্ন হাট-বাজারের ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল। টাঙ্গাইল বাস টার্মিনাল থেকে যথারীতি দূরপাল্লা ও আঞ্চলিক সড়কগুলোতে বাস ছেড়ে গেছে। অন্য জেলা থেকে টার্মিনালে বাস প্রবেশও করেছে। আধাবেলা হরতালের কোন প্রভাব কার্যত লক্ষ করা যায়নি।


সরেজমিনে সোমবার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহাসড়কের বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে বিভিন্ন এলাকা ঘুরে গণপরিবহন চলাচলের চিত্র দেখা গেছে।

আধাবেলা হরতালে অনাকাঙ্খিত বিশৃঙ্খলা এড়াতে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বর, সেতু রেলস্টেশন, এলেঙ্গা, রাবনা বাইপাস, আশেকপুর বাইপাস সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েণ্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন ছিল।

এছাড়া জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েণ্টেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। হরতাল চলাকালে বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীদের কোন পিকেটিং লক্ষ করা যায়নি।


প্রকাশ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আধাবেলা হরতালের ডাক দেয় বাম গণতান্ত্রিক জোট।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno