আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৩০

টাঙ্গাইলে ৫২ কেজি গাঁজা সহ দুই বিক্রেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাসে শনিবার(১৮ ডিসেম্বর) সকালে অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজা সহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় একটি কার্গো সার্ভিস কাভার্ডভ্যানও জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর ডাক্তার গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মো. নুর নবী(৩৫) ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার দেইলাবাজার গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে মো. আশরাফুল ইসলাম(১৮)।


র‌্যাব-১২ জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য টাঙ্গাইল শহরের রাবনা বাইপাসে অভিযান চালায়।

অভিযানে ৫২ কেজি গাঁজা সহ নুরনবী ও আশরাফুলকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ৭ লাখ ২৮ হাজার টাকা। এ সময় গাঁজা বহনকারী একটি কার্গো সার্ভিস কাভার্ডভ্যান, নগদ চার হাজার ৪০০ টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।


র‌্যাব-১২ আরও জানায়, গ্রেপ্তারকৃতরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করছিল। তাদের নামে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno