আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:৪১

টাঙ্গাইলে ৭ দফা দাবিতে সকশিস’র মতবিনিময়

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সরকারি কলেজ শিক্ষক সমিতি(সকশিস) বৈধভাবে নিয়োগপ্রাপ্ত সকল শিক্ষক-কর্মচারীকে আত্তীকরণ করাসহ ৭দফা দাবিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে। মঙ্গলবার(১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় লিখিত বক্তব্য পাঠ করেন, সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হোসেন। তিনি দাবির প্রসঙ্গ তুলে বলেন, দ্রæততম সময়ের মধ্যে বিষয়ভিত্তিক সমন্বিত পদ সৃজন ও পদায়ন করতে হবে, কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮ এর ১৫ ধারার ২ উপধারার (ক) ও (খ) অনুচ্ছেদ অনুসরণপূর্বক পদায়ন সম্পন্ন করতে হবে, দ্রæত পদ সোপান তৈরি ও পদোন্নতি শর্তাবলী প্রণয়ন ও বাস্তবায়ন করতে হবে, অভিজ্ঞতার ভিত্তিতে বেতন স্কেল নির্ধারণ করতে হবে। সকল ষড়যন্ত্র ও অপচেষ্টা উপেক্ষা করে সমস্যা সমাধানে দীর্ঘসূত্রিতা, কালক্ষেপন ও হয়রানি বন্ধ এবং সরকারিকরণের সকল সুযোগ সুবিধা স্বল্প সময়ের মধ্যে প্রাপ্তির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে ইত্যাদি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নছরুল আজম, জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক ড. আব্দুল জলিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আল মামুন, আইন বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno