আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:০২

টাঙ্গাইলে ৮ নারী বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা প্রশাসকের সভা কক্ষে ৮ নারী বীরমুক্তিযোদ্ধাকে মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারি) সকালে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। এরআগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রথমে নারী বীর মুক্তিযোদ্ধাদের গার্ড অব অনার দেওয়া হয়।


জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনির সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক বীরপ্রতীক, বীরমুক্তিযোদ্ধা রবিজান, বীরমুক্তিযোদ্ধা শেফালী ও বীরমুক্তিযোদ্ধা মোছা. ফাতেমা খাতুন।


এ সময় টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে টাঙ্গাইল সদর উপজেলার বীরমুক্তিযোদ্ধা রফিয়া আক্তার ডলী, ঘাটাইল উপজেলার বীরমুক্তিযোদ্ধা কাজী ফিরোজা ইসলাম বিউটি ও বীরমুক্তিযোদ্ধা জহুরা খাতুন, কালিহাতী উপজেলার বীরমুক্তিযোদ্ধা হাজেরা খাতুন, মির্জাপুর উপজেলার বীরমুক্তিযোদ্ধা রবিজান, সখীপুর উপজেলার বীরমুক্তিযোদ্ধা মোছা. ফাতেমা খাতুন ও বীরমুক্তিযোদ্ধা শেফালী, দেলদুয়ার উপজেলার বীরমুক্তিযোদ্ধা রিক্তা বেগমকে সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno