আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:৪৬

টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীনবরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীনবরণ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১ মার্চ) কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।


অনুষ্ঠানে বরেণ্য অতিথি ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম।


টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল বাসেত মিঞার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ) নাফিসা আক্তার, সিনিয়র সহকারী কমিশনার (শিক্ষা ও কল্যাণ) মো. আবু বক্কর সরকার, সহকারী কমিশনার দীপ ভৌমিক ও সিনথিয়া হোসেন, গর্ভনিংবডির সদস্য আবু সাইদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক আব্দুল হালিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক হারুন অর রশিদ।


অনুষ্ঠানে ২০২২ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৩৩ জন ছাত্রীর মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ছাত্রীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno