আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:৫৪

টাঙ্গাইল জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল ঘোষণা

 

দৃষ্টি স্পোর্টস:

ইয়ং টাইগার্স অনূর্র্ধ্ব-১৮ জোনাল ক্রিকেট প্রতিযোগিতার জন্য টাঙ্গাইল জেলা দল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার(২৪ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে দল ঘোষণা ও জার্সি প্রদান করেন, টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ মো. আরাফাত রহমান।

১৬ সদস্যের টাঙ্গাইল জেলা দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন, বাংলাদেশ অনূর্র্ধ্ব-১৭ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার রাফসান জানি। সহ-অধিনায়ক আদনান হোসেন। দলে উইকেট কিপার হিসেবে রয়েছেন রণি সিকদার।

দলের অন্য সদস্যরা হচ্ছেন- তাসিন মাহতাব, রিয়েল হোসেন, সজল খান, মো. সোহাগ, সাকিব খান, রাকিবুল হাসান, রেজুয়ান সাকিব শুভ, সুমন মিঞা, হোসেন মিঞা, রামি আল বারী রিয়ন, নাবিল হোসেন ও সোহান খান।

টাঙ্গাইল জেলা দল আগামি ২৬ অক্টোবর গোপালগঞ্জ জেলা স্টেডিয়ামে তাদের গ্রুপের পর্বের প্রথম ম্যাচে রাজবাড়ী জেলা দলের মুখোমুখি হবে। আগামি ২৮ অক্টোবর গাজীপুর জেলা দলের সাথে এবং ৩১ অক্টোবর গ্রুপ পর্বের শেষ ম্যাচে নরসিংদী জেলা দলের মুখোমুখি হবে।

উল্লেখ্য, ইয়াং টাইগার্স অনূর্র্ধ্ব-১৮ জোনাল ক্রিকেট প্রতিয়োগিতার সেন্টাল জোনে মোট চারটি ভেন্যুতে তিনটি বিভাগের ১৭টি জেলা অংশ গ্রহন করছে। ভেন্যুগুলো হচ্ছে- টাঙ্গাইল, মাদারীপুর, শরিয়তপুর ও গোপালগঞ্জ।

আগামি ৩ ও ৪ নভেম্বর প্রতিযোগিতার সেমিফাইনাল এবং ৬ নভেম্বর প্রতিযোগিতার ফাইনাল খেলা টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno