আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:৫৪

টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে রোববার(১ ডিসেম্বর) কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার সকাল থেকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্থানীয় পৌর উদ্যানে সমবেত হতে থাকে। সকাল ১০টার দিকে সেখানে কেক কাটার মধ্য দিয়ে টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তির উদযাপন কার্যক্রম শুরু করা হয়। পরে পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদেও চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

জেলা এবং পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে সন্ধ্যায় ডিসি লেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ১৯৬৯ সালে ময়মনসিংহ জেলার মহকুমা টাঙ্গাইলকে জেলায় রূপান্তর করা হয়। টাঙ্গাইলের ১২টি উপজেলা নিয়ে জেলা গঠিত হয়েছে। বর্তমানে এ জেলার জনসংখ্যা প্রায় ৪০লাখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno