আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:০২

টাঙ্গাইল জেলা বিএনপির নেতৃত্বে শাহীন-ফরহাদ

 

দৃষ্টি নিউজ:

দীর্ঘ ১৩ বছর পর টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলনে হাসানুজ্জামিল শাহীন সভাপতি ও অ্যাডভোকেট ফরহাদ ইকবাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কাউন্সিলরদের ভোটগ্রহন শেষে মঙ্গলবার(১ নভেম্বর) রাতে দলীয় নেতা নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।


দলীয় নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে, ফলাফলে এক হাজার ৩৮২ ভোট পেয়ে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামিল শাহীন সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট আলী ইমাম তপন পেয়েছেন ৫৮৭ ভোট ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু পান ৭৭ ভোট।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল এক হাজার ২৬০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু পেয়েছেন ৭৯১ ভোট।


এরআগে মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার পশ্চিম আকুর-টাকুর পাড়া ঈদগাঁ মাঠে আয়োজিত সম্মেলনে টাঙ্গাইলের ৮টি সংসদীয় আসনের ২৩টি সাংহঠনিক ইউনিটের দুই হাজার ৩২৩ জন কাউন্সিলরের মধ্যে দুই হাজার ১১৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


প্রকাশ, গত ৩ আগস্ট পুরনো আহ্বায়ক কমিটি ভেঙে নতুন আহ্বায়ক কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হয়। কেন্দ্র ঘোষিত ওই আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠনে ১ নভেম্বর সম্মেলনের দিন ধার্য করেন।

এ লক্ষ্যে অ্যাডভোকেট শফিকুল ইসলাম রিপনকে প্রধান এবং অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও জহিরুল ইসলামকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়। তারা নেতা নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno