আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৯:২০

‘টাঙ্গাইল প্রতিদিন’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল থেকে প্রকাশিত ‘টাঙ্গাইল প্রতিদিন’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে। বুধবার (৪ নভেম্বর) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সীরাতুন্নবী (সা.) শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে বিশ্বনবী হযরত মুহম্মদ(সা.) এর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা করেন মুফতি মাহমুদুল হক।

ফান্সে হযরত মুহম্মদ(সা.)কে নিয়ে অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
অনুষ্ঠানে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মোস্তাক হোসেন সংক্ষিপ্ত বক্তব্যে পত্রিকা প্রকাশের ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতা উপস্থাপন করে আগামিতে সকলের সহযোগিতা কামনা করেন।

বর্ষপূর্তির অনুষ্ঠানে টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহম্মেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা পরিষদের সদস্য আমিরুল ইসলাম, নিউ এইজ পত্রিকার

প্রতিনিধি হাবিব খান, দ্য ডেইলী স্টার পত্রিকার প্রতিনিধি মির্জা শাকিল, টাঙ্গাইল টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক ও এনটিভি’র স্টাফ রিপোর্টার মহব্বত হোসেন, টাঙ্গাইল প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি

ইফতেখারুল অনুপম, কার্যনির্বাহী কমিটির সদস্য ও জি’টিভির প্রতিনিধি মহিউদ্দিন সুমন, সময় টিভি’র প্রতিনিধি কাদির তালুকদার সহ টাঙ্গাইলের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno