আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:৫৫

টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য দুই এমপিকে সংবর্ধনা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) ও আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার(৯ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে এ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্লাব সদস্য ও টাঙ্গাইলের সংসদীয় দুটি আসনে নির্বাচিত এমপিকে দেয় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। সংবর্ধিত অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।
প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইদুর রহমান প্রমুখ।
সংবর্ধণা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।
প্রেসক্লাবের এই দুই সদস্যের সম্মানে আয়োজিত অনুষ্ঠানে টাঙ্গাইল-৫ (সদর) ও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে নব-নির্বাচিত এই দুই সংসদ সদস্যকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, তাদের পরিবার এর সদস্যসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno