আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:৪৭

টাঙ্গাইল প্রেসক্লাবে নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দোয়া ও স্মরণ সভা

 

দৃষ্টি নিউজ:

যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে বুধবার(১৫ জুলাই) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি জাফর আহমেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী।

যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শামীম আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি ও সরকারি সা’দত কলেজের সাবেক অধ্যক্ষ ড. মো. কামরুজ্জামান, প্রেসক্লাবের সহ-

সভাপতি তুহিন খান, ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, দপ্তর সম্পাদক কালের কন্ঠের অরণ্য ইমতিয়াজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক একুশে টিলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, প্রেসক্লাবের কার্যকরী সদস্য জিটিভি’র জেলা প্রতিনিধি মহিউদ্দিন সুমন, কার্যকরী সদস্য ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি

মামুনুর রহমান মিয়া, বিজয় টিভির জেলা প্রতিনিধি আবু জুবায়ের উজ্জল, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি মাসুদ রানাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেষে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস-এর টাঙ্গাইল প্রতিনিধি হাজী সাহাবুদ্দিন মানিক দোয়া মাহফিল পরিচালনা করেন। শেষে তবারক বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno