আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১১:১৬

টাঙ্গাইল বাস টার্মিনালে জাতীয় পার্টির নির্বাচনী সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহরের বাস টার্মিনালে মঙ্গলবার(২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় পার্টির নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ক্রীড়া সংগঠক শিল্পপতি পীরজাদা শফিউল্লাহ আল মুনির ওই নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন।
টাঙ্গাইল পৌরসভার ১নং ওয়ার্ডবাসী আয়াজিত নির্বাচনী জনসভায় জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক শামছুল আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুস ছালাম চাকলাদার, যুগ্ম-আহ্বায়ক মো. ওয়ারেজ, সদর উপজেলার সভাপতি অ্যাভোকেট আবু তাহের ও শহর সভাপতি আহসান খান আছু প্রমুখ। সভাটি পরিচালনা করেন, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।
কেন্দ্রীয় জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বিশিষ্ট সমাজ সেবক পীরজাদা শফিউল্লাহ আল মুনির বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নাই। আমি আপনাদের সন্তান, আপনাদের উন্নয়নে কাজ করতে চাই। সেজন্য আমাকে আপনারা একটিবার ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবেন। আমি অনেক আগে থেকেই আপনাদের পাশে দাঁড়িয়েছি, আছি এবং থাকবো। আমাকে আপনাদের পাশে সার্বক্ষণিক পেতে আমাকে লাঙ্গল প্রতীকে ভোট দিবেন। একই সাথে আপনারা আপনার আশপাশের প্রতিবেশী ও আত্মীয-স্বজনদের একটি করে ভোট দিতে বলবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno