আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:৪৬

টাঙ্গাইল রেলস্টেশনে টিকিট কালোবাজারির সময় বুকিংমাস্টারসহ আটক ২

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘারিন্দা রেলস্টেশনে ঈদ যাত্রায় টিকিট কালোবাজারে বিক্রির অভিযোগে স্টেশনের বুকিং মাস্টারসহ দুইজনকে আটক করা হয়। পরে মুচলেকা দিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়। বৃহস্পতিবার(১৬ আহস্ট) সকালে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনে এ ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছেন, ঘারিন্দা রেল স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকার এবং পয়েজম্যান জিল্লুর রহমান।
জানা যায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে একটি গোয়েন্দা সংস্থা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঘারিন্দা রেলস্টেশনের ভিতরে অভিযান চালায়। এ সময় ঈদ যাত্রার টিকিট কালোবাজারে বিক্রি করার সময় হাতে-নাতে স্টেশনের বুকিং মাস্টার এবং এক কর্মচারীকে আটক করা হয়। পরে মুচলেকা রেখে তাদেরকে স্টেশনের কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।
টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে সাথে সাথেই পয়েজম্যান জিল্লুর রহমানকে ঢাকায় হেডকোয়ার্টারে বদলি করা হয়েছে। এছাড়া স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকারকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি নিশ্চয়তা দেন। তবে টিকিট কালোবাজারে বিক্রির বিষয়টি অস্বীকার করেন।
প্রকাশ, ঘারিন্দা রেলস্টেশনে দীর্ঘদিন ধরে বিভিন্ন সময়ে টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছিল। তারা ১১৫ টাকার টিকিট ২০০-২৫০ টাকা বা তার থেকেও বেশি দামে কালোবাজারে বিক্রি করতেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno