আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:০৬

টাঙ্গাইল সদর আসনে ঈগল প্রতীকের মিছিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৫ (সদর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপির পক্ষে সোমবার(১ জানুয়ারি) দুপুরে শহরে নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়েছে।


জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান খান সোহেলের নেতৃত্বে নির্বাচনী মিছিলটি পৌরসভার থানা পাড়া থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় থানাপাড়া গিয়ে শেষ হয়।


ওই প্রচার মিছিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান খান সোহেল, জেলা আওয়ামী লীগের সদস্য আমিরুল ইসলাম খান, আকরাম হোসেন কিসলু, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী আক্তার রুনু,

সহ-সভাপতি সেলিনা আক্তার, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, পৌরসভার ১ নম্বর ওর্য়াডের কাউন্সিলর তানভীর হাসান ফেরদৌস (নোমান), ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল্লাহ-আল-মামুন বাদশা, ১৮ নম্বর ওর্য়াড কাউন্সিলর আসাদুজ্জামান প্রিন্স, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও গালা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম খানসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মী এবং সদর উপজেলার প্রায় ১০ হাজার নারী-পুরুষ অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno