আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:১৮

টাঙ্গাইল সদর আসনে পীরজাদা মুনিরের অবিরাম গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৫(সদর) আসনে ভোটারদের দ্বারে ঘুরছেন পীরজাদা শফিউল্লাহ আল মুনির ও কমী-সমর্থকরা। লাঙ্গল প্রতীক সম্বলিত লিফলেট হাতে নিয়ে মাইলের পর মাইল হেঁটে চলছেন পীরজাদা মুনির। চলতি পথে বিভিন্ন যানবাহনে থাকা যাত্রীদের কাছেও দোয়া ও ভোট প্রার্থনা করছেন তিনি। পথচারী থেকে শুরু করে সব শ্রেণির ভোটারদের হাতে নিজের প্রতীক লাঙ্গল সম্বলিত লিফলেট তুলে দিয়ে একটিবার তাকে ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দেয়ার অনুরোধ জানাচ্ছেন তিনি। গণসংযোগকালে সহধর্মিনী সহ কর্মী-সমর্থকরাও তাঁর সাথে রয়েছেন।
টাঙ্গাইল-৫ (সদর) আসনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির ভিন্ন রূপে, নতুন ভাবে দীর্ঘ দিনের উন্নয়ন বঞ্চিত উপজেলা ও পৌরবাসীর বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলি করছেন। ভোটারদের সাথে হাতে-হাত ও বুকে-বুক মিলিয়ে নিজেদের সন্তান, ভাই ও ভাতিজা হিসেবে লাঙ্গল প্রতীকে একটি বার ভোট দেয়ার অনুরোধ জানান।
দিন মজুর, কৃষক-শ্রমিক ও বৃদ্ধ-যুবক সহ সব ভোটারদের তিনি সমমূল্যায়ন করে তাদের পাশে থাকার সুযোগ ও সহযোগিতা কামনা করেন। চলতি পথে রাস্তার পাশে থাকা ক্ষেত-খামার ও শ্রমিকদের কাছে গিয়ে তিনি নিজেকে তাদের সেবক হিসেবে তুলে ধরছেন।
তিনি লাঙ্ঘল প্রতীক নিয়ে সার্বক্ষনিক নিজেকে তাদের পাশে থাকার জন্য লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান। লাঙ্গল প্রতীকের প্রার্থীর কারণে সদরের নির্বাচনী এলাকার ভোটাররা নির্বাচনের পুরনো আমেজ ফিরে পেয়েছে।
লাঙ্গল প্রার্থী ও তার কর্মীরা লিফলেট হাতে দলবদ্ধ ভাবে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে গিয়ে ভোটারদের বাড়ী বাড়ী ও পথচারীদের কাছে ভোট চাচ্ছেন। একই সাথে পরামর্শ ও কুশল বিনিময় এবং ব্যক্তি তথা সামাজিক সমস্যা নিরসনে মতবিনিময় করছেন।
টাঙ্গাইল-৫ (সদর) আসনের নির্বাচনী এলাকায় দলে দলে ভাগ হয়ে নারী কর্মরা লাঙ্গল প্রতীকের লিফলেট হাতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভাই-বোন-বন্ধু ও সমবয়সীদের কাছে ভোট প্রার্থনা করতে দেখা গেছে।
নারী কর্মীরা জানান, দীর্ঘদিন যাবত জাতীয় নির্বাচনে কোন প্রার্থী বা তার কর্মীরা বাড়িতে ভোট চাইতে যায়নি। গ্রামীণ মহিলারা শুধু মিছিল, মিটিং ও সমাবেশ দেখেছেন। মাইকের শব্দে ভোট প্রার্থনার কথা শুনেছেন। এ বছর তারা লাঙ্গল প্রতীকের লিফলেট হাতে পেয়ে খুবই খুশি।
জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির জানান, ভোট একটি পবিত্র আমানত- প্রতিনিধি বিচারের অধিকার, আমরা সেই অধিকার সম্পর্কে ভোটারদের সচেতন করে তোলার চেষ্টা করছি। ভোটাররা যদি বুঝে-শুনে যোগ্য প্রার্থীকে ভোট প্রদান করে তাহলে অবশ্যই আমি আগামি ৩০ডিসেম্বরের নির্বাচনে বিজয়ের আশা রাখি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno