আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৩১

টাঙ্গাইল হানাদার মুক্ত ও মহান বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে ১২ দিনব্যাপী পাকহানাদার মুক্ত ও মহান বিজয় দিবসের উদ্বোধন করা হয়েছে। রোববার(১১ ডিসেম্বর) সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।


উদ্বোধনের পর শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যান এসে শেষ হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী প্রমুখ অংশ নেন। এ সময় বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


টাঙ্গাইল হানাদার মুক্ত ও মহান বিজয় দিবসের উদ্বোধনী দিন বিকালে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবরেণ্য সংগীত শিল্পি আঁখি আলমগীর ও স্থানীয় শিল্পিরা গান পরিবেশন করবেন।


প্রকাশ, টাঙ্গাইল পৌরসভা ও জেলা আওয়ামীলীগের উদ্যোগে হানাদার মুক্ত ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আগামি ২২ ডিসেম্বর পর্যন্ত নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno