আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৩৭

টাঙ্গাইল হাসাপাতালে সোয়া কোটি টাকা বিদ্যুৎবিল বকেয়া ॥ সংযোগ বিচ্ছিন্নের পর পুন:সংযোগ

 

দৃষ্টি নিউজ:


২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসাপাতালের এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎবিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করার দুই ঘণ্টা পর কর্তৃপক্ষের অনুরোধে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
বিল বকেয়া থাকার অভিযোগে শনিবার(২৩ জুন) সকাল ১০টা ২০ মিনিটে জেনারেল হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে বেলা ১২টায় পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। দুই ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় হাসাপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা চরম ভোগান্তির শিকার হন।
টাঙ্গাইল জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর নির্বাহী প্রকৌশলী(১) ইঞ্জিনিয়ার মো. শাহাদত আলী জানান, ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। গত ৩ বছরে হাসপাতাল কর্তৃপক্ষ কোন বিদ্যুৎবিল পরিশোধ করেনি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোন সাড়া পাওয়া যায় নি। সেজন্য শনিবার তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিচ্ছিন্ন করার পর হাসপাতাল কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল এসে তিন দিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করবে মর্মে লিখিত দিয়েছে। যেহেতু এটি একটি সেবামূলক প্রতিষ্ঠান, তাই বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) ড. লোকমান আহমেদ জানান, তিনি ট্রেনিংয়ে আছেন- এ বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন।
২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পরিচালক ড. শরিফুল ইসলাম মিয়া মুঠোফোনে বলেন, ‘বিষয়টি শুনেছি। আমি ঢাকা থেকে টাঙ্গাইলে আসছি। হাসপাতালে পৌঁছার পর বিস্তারিত জানাতে পারব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno