আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:১৫

টাঙ্গাইল-২ আসনে কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

 

দৃষ্টি নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারে কাফনের কাপড় মাথায় বেঁধে কর্মী-সমর্থকদের নিয়ে তিনি নির্বাচনী প্রচারণা চালান।


ইউনুছ ইসলাম তালুকদার ওরফে ঠান্ডু গোপালপুর উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান। চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তিনি আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের শক্ত প্রতিদ্ব›দ্বী তিনি।


কাফনের কাপড় বেঁধে নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান তালুকদার, স্থানীয় আওয়ামী যুবলীগের সভাপতি ফিরোজ সরকার, কৃষক লীগের সভাপতি হবিবুর রহমান প্রমুখ।


প্রচারণা চালানোকালে ইউনুছ ইসলাম তালুকদার বলেন, নির্বাচনী মাঠে তার কর্মী ও সমর্থকরা কাজ করতে পারছেন না। নৌকার সমর্থক ও কর্মীরা পোস্টার ছিঁড়ে ফেলছে, ভয়-ভীতি দেখাচ্ছে ও অফিস ভেঙে ফেলছে। এছাড়া প্রচারণাকালে বিভিন্ন সময়ে আক্রমণ করা হচ্ছে। এ আসনের ভোট রক্ষা করতে কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনী প্রচারণায় নেমেছি। এতে আমার মৃত্যু হয় হবে- কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা প্রচারণায় নামলাম।


তিনি বলেন, বিভিন্ন বাধা বিপত্তির শিকার হয়ে জেলা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সহ সংশ্লিষ্ট দপ্তরে বার বার অভিযোগ দিয়ে যাচ্ছি। প্রচারণার মাধ্যমে এই আসনে শান্তি রক্ষার লক্ষ্যে সব ভোটারদের ভোটকেন্দ্রে আসার জন্য আহŸান জানান তিনি। তিনি শান্তিপূর্ণ ভোট প্রয়োগের পরিবেশ তৈরি করার জন্য নির্বাচন কমিশনারসহ (ইসি) সবার প্রতি অনুরোধ জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno