আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৩৫

টাঙ্গাইল-৪ আসনে আগাম প্রচারণায় লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন পেতে আট-ঘাট বেধে আগাম প্রচারণায় নেমেছেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী।
আগাম প্রচারণার অংশ হিসেবে তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠান ছাড়াও এলাকার উন্নয়নমূলক কাজে অংশ নিচ্ছেন। দলীয় কর্মসূচি সহ বিভিন্ন সভা-সমাবেশে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন। ইতোমধ্যে তিনি কালিহাতী উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম ও মহল্লায় নিয়মিত গণসংযোগ করছেন। তিনি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা সহ সকল সুযোগ-সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। এছাড়া প্রতিটি পরিবারের বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। তিনি সরকারের দেয়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা, হত দরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচি সহ সরকারের বিভিন্ন মানবিক উন্নয়নের ফিরিস্তি জনসাধারণের মাঝে তুলে ধরছেন।
খোঁজ নিয়ে জানা যায়, ঢাকাস্থ এসএ গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করছেন ও তাদের খোঁজ-খবর নিয়ে থাকেন। নির্বাচনকে সামনে রেখে তা আরো বাড়িয়ে দিয়েছেন। ফলে কালিহাতী উপজেলার ১৩টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার আওয়ামীলীগের নেতাকর্মীরাও ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলীর পক্ষে আগাম প্রচারণায় অংশ নিচ্ছেন।
আগাম প্রচারণার অংশ হিসেবে তিনি কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে আদা-জল খেয়ে মাঠে নেমেছেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট প্রার্থণা করছেন।
কালিহাতী উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী ব্যক্তিগতভাবে এলাকার উন্নয়নের পাশাপাশি সাংগঠনিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন এবং নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে আ’লীগকে শক্তিশালী করছেন। গত বন্যায় ত্রাণ বিতরণ, পুজা মন্ডপে অর্থ সহায়তা ছাড়াও স্কুল-কলেজ ও ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ আর্থিক সহায়তা সহ বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন। দলীয় সম্ভাব্য প্রার্থীর তালিকায় তাঁর নাম জোরে-শোরে শোনা যাচ্ছে।
বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর হাত ধরে তিনি রাজনীতিতে এসেছেন। কালিহাতী উপজেলার গণমানুষের সেবা করে যাচ্ছেন। দলীয় নেতাদের শ্রদ্ধার চোখে দেখে থাকেন তিনি। তাকে দলীয় মনোনয়ন দিলে আওয়ামীলীগে কোন অভ্যন্তরীণ কোন্দল থাকবে না বলে তিনি মনে করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে মনোনয়ন দিবেন। তিনি বলেন, দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবেন তার হয়েই নৌকার পক্ষে তিনি কাজ করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno