আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:৪৯

টাঙ্গাইল-৫ আসনে আলোচনায় লাঙ্গল

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির বেশ সাড়া জাগিয়েছেন। এ আসনে নির্বাচনী লিফলেট বিলি, ভোট প্রার্থনা ও মিছিল-সমাবশের মাধ্যমে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছে লাঙ্গল প্রকীক। পৌরসভা ও ১২টি ইউনিয়নের পাড়া-মহল্লা ও চায়ের আড্ডার মূল আলোচনা লাঙ্গল প্রতীক ও তার বাহক পীরজাদা শফিউল্লাহ আল মুনির।
একাদশ জাতীয সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীকের চূড়ান্ত মনোনয়নের খবর পেয়ে নির্বাচনী এলাকার নারী-পুরুষ, বৃদ্ধ-বৃদ্ধা থেকে শুরু করে নবীন ও যুবকরাও আনন্দ-উৎসবের মাধ্যমে লাঙ্গলের মিছিলে যুক্ত হচ্ছেন।
প্রতিদিন দিন নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড সহ পাড়া-মহল্লার অলি-গলি ও ব্যবসা প্রতিষ্ঠানে লাঙ্গল প্রতীকের আলোচনায় সরব। দলীয় নেতা-কর্মী-সমর্থকরা ভোর থেকে গভীর রাত পর্যন্ত লাঙ্গল প্রতীকের পক্ষে ভোটারের দ্বারে দ্বারে গিয়ে দোয়া, সমর্থন ও ভোট চাচ্ছেন। বিভিন্ন সময় ব্যতিক্রমী নির্বাচনী মিছিল, মাইর্কিং ও জনসভা করছেন লাঙ্গল প্রতীকের কর্মীরা। লাঙ্গল প্রতীকের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির দান-অনুদানের কারণে আগে থেকেই পরিচিত থাকলেও বর্তমানে তিনি জনসেবক হিসেবে ভোটারদের হৃদয়ের কাছে চলে এসেছেন। জাতীয় পার্টির হাতছাড়া হওয়া এ আসনটি পার্টিকে ফিরিয়ে দিতে পীরজাদা শফি উল্লাহ আল মুনির ভোটারদের সকল সমস্যায় নিজেকে নিয়োজিত রাখছেন।
টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির বলেন, আলহামদুলিল্লাহ, আমাকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে নির্বাচন করার সুযোগ করে দেয়ার জন্য জাতীয় পাটির্র চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এবং কেন্দ্রীয় নেতা-কর্মী সহ আমার সাথের সব কর্মীকে অশেষ ধন্যবাদ। তিনি বলেন, জনগণই আমার শক্তি, জনগণই আমার সাহস, জনগণই আমার উৎসাহ, আমি জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো। আমি জনগণকে সাথে নিয়ে নির্বাচনে এগিয়ে যাচ্ছি। আমার ভাই, বন্ধু, আত্মীয় সবই জনগণকে নিয়ে। জনগণ আমার পাশে সার্বক্ষণিক রয়েছে। ভোটাররা আগামি ৩০ তারিখে সারাদিন লঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাদের কাছের মানুষকে বিজয়ী করবে ইনশাল্লাহ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno