আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৪৯

টাঙ্গাইল-৭ সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৭(মির্জাপুর) সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার(২৮ ডিসেম্বর) জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার শাহেদুন্নবী চৌধুরী ওই প্রতীক বরাদ্দ করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান জানান, শূন্য আসনের উপ-নির্বাচনে পাঁচ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

তারা হচ্ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ (নৌকা), জাতীয় পার্টির জহিরুল হক জহির (লাঙ্গল), বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির গোলাম নওজব চৌধুরী পাওয়ার ( হাতুড়ি), বাংলাদেশ কংগ্রেস পার্টির রূপা রায় চৌধুরী(ডাব) এবং স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম নুরু (মোটরগাড়ি/কার)।


এরআগে আওয়াী লীগের প্রার্থী খান আহমেদ শুভ একজন ঋণ খেলাপীর জামিনদার থাকায় তার মনোনয়নপত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপীল করে প্রার্থীতা ফিরে পান তিনি।


উল্লেখ্য, গত ১৬ নভেম্বর এ আসনের সংসদ সদস্য একাব্বর হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ৩০ নভেম্বর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

মনোনয়নপত্র যাচাই বাছাই ছিল ২০ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর। আগামি ১৬ জানুয়ারি এ আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno