আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৫১

ট্রেনে কাটা পড়ে প্রাণিসম্পদ কর্মকর্তাসহ দু’জন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়ায় অরক্ষিত রেলক্রসিং পাড় হওয়ার সময় বুধবার(২৩ অক্টোবর) রাত ১১টার দিকে ট্রেনে কাটা পড়ে প্রাণিসম্পদ কর্মকর্তা এসএম রোকনুজ্জামান ও ওষুধ কোম্পানীর এক বিক্রয় প্রতিনিধি রবীন্দ্রনাথ নিহত হয়েছেন।

নিহত এসএম রোকনুজ্জামান(৪৮) কালিহাতী উপজেলার প্রাণিসম্পদ কার্যালয়ের উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা ও ঘাটাইল উপজেলার রতনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি নিহত রবীন্দ্রনাথ(৫২) মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা। তিনি কালিহাতীতে একটি ভেটেনারি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কারিহাতী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ শহিদুল্লাহ জানান, বুধবার রাতে উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা রোকনুজ্জামান ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রবীন্দ্রনাথকে নিয়ে উপজেলার আনালিয়া বাড়ি এলাকায় একটি বাড়িতে গবাদিপশু চিকিৎসা দেয়ার জন্য মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি হাতিয়াস্থ অরক্ষিত রেলক্রসিং পাড় হওয়ার সময় উত্তরবঙ্গগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তারা দু’জন নিহত হন। পরে খবর পেয়ে নিহতদের মরদেহ স্বজনরা এসে নিয়ে গেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno