আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১২:১১

ডিএসইসি’র ছয় শতাধিক সদস্যের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

19225124_320343088416542_32149233943689711_n
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) ইফতার মাহফিল রোববার(১৮ জুন) জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ডিএসইসি’র ছয় শতাধিক সদস্য ইফতার মাহফিলে অংশ নেন।
ইফতার অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক শাহেদ চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাগো বাংলা গ্রুুপের চেয়ারপার্সন অনন্যা হক ও সময়ের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক জিল্লুর রহমান।
ডিএসইসি’র সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি মীর মোসতাফিজ আহমদ, মো. আশরাফুল ইসলাম, ইত্তেফাকের সাবেক যুগ্ম-বার্তা সম্পাদক আবদুল বারী, সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার-প্রকাশনা সম্পাদক এমএ মান্নান মিয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আরিফ আবেদীন জিসান, কার্যনির্বাহী সদস্য হেমায়েত হোসেন, সিকান্দার ফয়েজ, মোমেনা আক্তার পপি, এমএম সালাউদ্দিন, রোকসানা ইভা, মাসউদ-বিন আব্দুর রাজ্জাক, ফারহানা আক্তার, সাবেক সহ-সভাপতি নোমান সালমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত এবং মোনাজাত পরিচালনা করেন, টেলিভিশনে ইসলামী আলোচক ও বিশিষ্ট লেখক-গবেষক প্রিন্সিপাল মো. জহিরুল হক বশির।
অনুষ্ঠানে সহযোগিতা করে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ, এএসটি বেভারেজ লি. ও ইউনাইটেড মিনারেল ওয়াটার অ্যান্ড পিইটি ইন্ডা. লি.।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno