আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:৫৭

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভা সোমবার(১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে অনুষ্ঠিত হয়েছে। খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন ঘোষিত নয়া কমিটিতে সভাপতি পদে সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক পদে খন্দকার আছাব মাহমুদকে নির্বাচিত করা হয়েছে।


কমিটির অন্যান্য পদে নির্বাচিত হচ্ছেন- জাহাঙ্গীর ফিরোজ৯ সিনিয়র সহ-সভাপতি), শেখ এনামুল হক(সহ-সভাপতি), আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস(যুগ্ম-সাধারণ সম্পাদক), ডিএম অমর(কোষাধ্যক্ষ), তৌফিক অপু(সাংগঠনিক সম্পাদক), ওয়ালিদ খান(প্রচার সম্পাদক), হাফিজুর রহমান(দপ্তর সম্পাদক) এবং নাজনীন লাকী(নারী বিষয়ক সম্পাদক)।


সংগঠনের ১১ কার্যনির্বাহী সদস্য হচ্ছেন- ডক্টর হারুনুর রশিদ, একাব্বর হোসেন, আনিসুর রহমান, রেজাউল করিম, তারেক সালমান, আশরাফ সরকার, আতিকুর রহমান, ফেরদৌস সালাম, নুরুল হুদা, মুশফিক খান ও আবু মো. মাচানী। এছাড়া পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno