আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:৫২

তারেক রহমানের জন্মদিনে বিএনপির স্বেচ্ছায় রক্তদান

 

দৃষ্টি নিউজ:

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা বিএনপির একাংশ। বুধবার(২০ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্বেচ্ছায় রক্তদান করেন বিএনপি নেতাকর্মীরা। এ কর্মসূচিতে অর্ধশতাধিক ব্যাগ রক্ত সংগ্রহ হয়। সংগ্রহকৃত রক্ত টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বিনামূল্যে হতদরিদ্র রোগীদের দেয়ার জন্য প্রদান করা হয়েছে বলে নিশ্চিত করেছে টাঙ্গাইল জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক।

রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন, জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন। এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক, সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান রিপন, মেহেদী হাসান মৃদুল, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক জনি মিয়া, কালিহাতী উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আল-আমিনসহ জেলা বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠণের নেতাকর্মীরা।

অপরদিকে, বুধবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড হাবিবুর রহমান প্লাজার দ্বিতীয় তলায় শর্মা হাউজের হলরুমে এ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপির অপরাংশ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno