আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:১৩

তিন বিচারকের বাসায় রহস্যজনক তছনছ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার এবং জেলা জজ আদালতের সহকারী জজ মুজিবুর রহমানের বাসার মালামাল তছনছ করা হয়েছে। এছাড়া অপর এক বিচারক আমিনুল ইসলামের বাড়িতে গ্রিল কেটে ঘরে প্রবেশ করার চেষ্টা করা হয়। শুক্রবার(৩ জানুয়ারি) গভীর রাতে টাঙ্গাইল পৌর এলাকার হাউজিং মাঠে অবিস্থত তিন বিচারকের বাসায় এ ঘটনা ঘটে। এতে কোন মালামাল খোয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, সংঘবদ্ধ একটি চোরের দল এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবু বকর বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় শনিবার (৪ জানুয়ারি) পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খুবই রহস্যজনক বলে মনে করছেন বিচারক এবং পুলিশ।

এ ব্যাপারে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুম বলেন, শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকার কারণে বাসায় কোন লোক ছিল না। এ সুযোগে গভীর রাতে চোরের দল গ্রিল কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় আলমারি ভেঙে জিনিসপত্র বের করে নিচে ফেলে দেয় এবং বাসার সমস্ত মালামাল তছনছ করে। কম্পিউটার, ল্যাপটপ, নগট টাকা এবং মূল্যবান জিনিস থাকা সত্বেও তারা কোন কিছু নেয়নি। এ কারণে ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। এছছাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের বাসায়ও গ্রিল কাটার চেষ্টা করে। কিন্তু তারা ঘরের ভিতরে প্রবেশ করতে পারেনি।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গ্রীল কেটে বাসার ভেতর প্রবেশ করলেও কোন জিনিসপত্র চুরি হয়নি। কারা কেন কি উদ্দেশ্যে গ্রীল কেটে বাসায় প্রবেশ করেছিল তা খুবই রহস্যজনক। পুলিশ এ ঘটনায় কাজ করছে। দ্রুতই জড়িতদের রহস্য উন্মোচিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno