আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:২০

তুচ্ছ ঘটনায় বেধরক পিটুনির শিকার অটো চালকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের করাতিপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেধরক পিটুনির শিকার অটোরিকশা চালক নাছির মিয়া(৩৫) সোমবার (১৪ মার্চ) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত নাছির ওই গ্রামের নওজেশ আলীর ছেলে। এরআগে গত বুধবার (৯ মার্চ ) দুপুরে উপজেলার করাতিপাড়া গ্রামে তুচ্ছ ঘটনার কারণে তার ওপর হামলা চালানো হয়।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গত বুধবার দুপুরে করটিয়াস্থ আবেদা খানম গার্লস স্কুল অ্যান্ড কলেজের পুকুর পাড়ে অটোরিকশা চালক নাছির কাস্তে দিয়ে কাঁঠাল গাছের পাতা কাটছিলেন। এসময় গাছের ওপর দিয়ে পুকুরে নেওয়া বিদ্যুত সংযোগের তার হঠাৎ কাস্তের আঁচড়ে কেটে যায়।

ওই ঘটনার জের ধরে করটিয়া এলাকার বাদল নামে এক ব্যক্তির নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তাকে বাড়িতে নেওয়া হয়। বাড়িতে রোববার(১৩ মার্চ) রাতে অবস্থার অবনতি হলে তাকে আবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি ঘটে সোমবার চিকিৎসাধীন অবস্থায় নাছিরের মৃত্যু হয়।


নিহতের চাচা তনছের মিয়া জানান, নাছিরের মরদেহ ঢাকা থেকে সোমবার বিকালে বাড়িতে আনা হয়েছে। বাদলসহ অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। নাছিরের বাবা বৃদ্ধ ও অসুস্থ। তার স্ত্রী, তিন মাসের একটি ছেলে ও দুটি মেয়ে রয়েছে। পরিবারটি এখন কিভাবে চলবে?


স্থানীয় ইউপি সদস্য দুলাল মিয়া জানান, বাদল নামে এক ব্যক্তি ২-৩ জনকে সঙ্গে নিয়ে নাছিরের ওপর হামলা চালায় বলে তিনি শুনেছেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় সোমবার ঢাকার একটি হাসপাতালে নাছির মারা যান। পরিবারটি অনেক গরিব অসহায়। স্বজনদের কান্নায় পুরো এলাকা ভারি হয়ে গেছে।


বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সোমবার বিকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno