আজ- ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সন্ধ্যা ৬:৩১

তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির উদ্যোগে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিরালা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।


সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জেলা শাখার আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য মো. আবুল কাশেম, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খন্দকার নাজিম উদ্দিন, জেলা শাখার সদস্য সচিব আব্দুস ছালাম চাকলাদার, যুগ্ম-আহ্বায়ক ফকির শাহ্ আলম প্রমুখ।


বক্তারা বলেন, সরকার জনগণের কল্যাণে কাজ করার জন্য জাতীয় পার্টির সমর্থন পেয়েছিল। তাদেরকে দুর্নীতি করার জন্য কোন সমর্থন দেওয়া হয়নি। সরকার রাতের আধারে জ্বালানী তেলের দাম অনেক বাড়িয়েছে। এতে সকল পণ্যের দাম বেড়ে যাচ্ছে। দেশে এক ঘণ্টার বিদ্যুতের লোডশেডিংয়ের পরিবর্তে প্রতিদিন প্রায় ৮ ঘণ্টা করে লোডশেডিং দেওয়া হচ্ছে।


বক্তারা সরকারের মন্ত্রী-আমলাদের দুর্নীতি বন্ধসহ জ্বালানী তেলের দাম পুনরায় নির্ধারনের দাবি জানান। এ সময় জাতীয় পার্টিসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno