আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৫৬

দুদকের ‘আপত্তিকর’ চিঠির প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের(ক্র্যাব) সাধারণ সম্পাদক দিপু সরোয়ার ও এটিএন নিউজের সাংবাদিক ইমরানকে দুর্নীতি দমন কমিশনের(দুদক) আপত্তিকর চিঠি দেয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন টাঙ্গাইলের সাংবাদিকরা। শনিবার(২৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যাগে প্রেসক্লাবের সামনের রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এতে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ মহব্বত হোসেন, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, টাঙ্গাইল জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল, সাংবাদিক আবু জুবায়ের উজ্জ্বল, কাদির তালুকদার, রাশেদ খান মেনন প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, দ্রুত ওই চিঠি প্রত্যাহারের দাবি জানান এবং যারা এ ধরনের চিঠি দিয়েছেন তাদের শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, সম্প্রতি পুলিশের ডিআইজি মিজানুর রহমান ও দুদকের তদন্ত কর্মকর্তা বাছিরের ঘুষ-কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রচার ও প্রকাশের জেরে ক্র্যাবের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিবেদক দীপু সরোয়ার এবং প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমনকে দুদকে হাজির হওয়ার নোটিশ দেয়া হয়। এছাড়া নোটিশে দীপু সারওয়ারকে কার্যালয়ে না গেলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno