আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৪৯

দেলদুয়ারে নিমিষে ৮২ লাখ টাকার গাড়ি পুড়ে ছাই

 

দৃষ্টি নিউজ:

dristy.tv p-16
টাঙ্গাইলের দেলদুয়ারে হারিয়া ব্যান্ডের প্রায় ৮২ লাখ টাকা মূল্যের একটি বিলাসবহুল গাড়ি নিমিষেই পুড়ে ছাই হয়ে গেছে। গাড়িটি গত দেড় মাস আগে ক্রয় করা হয়েছে বলে জানা গেছে। গাড়ীটির মালিক নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের ভাগ্নে ফরিদ আলম টুটুল। এ ঘটনায় কেউ আহত হয়নি।
জানা যায়, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা বিলাসবহুল গাড়িটি বৃহস্পতিবার(২৫ মে) দুপুরে দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া নামকস্থানে পৌঁছলে চালক গাড়ির নিচ থেকে ধোঁয়া বের হতে দেখে। পরে পানি ও বালু দিয়ে গাড়ির আগুন নেভানোর চেষ্টা করলেও গাড়িটি ততক্ষণে পুরে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নেভায়।
গাড়ির চালক সাইফুল ইসলাম জানান, লুকিং গ্লাসে গাড়ির নিচে আগুনের ধোঁয়া দেখে গাড়িটি বন্ধ করে সাথে সাথে গাড়িতে থাকা মালিকের মা ও তার এক আতœীয়কে নামিয়ে দেন এবং গাড়িটির ধোঁয়া বন্ধ করার জন্য প্রাথমিক ভাবে পানি ও বালু দেওয়ার চেষ্টা করামাত্রই পুরো গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কেউ আহত হয়নি। ওয়ারিং সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে তিনি জানান।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অফিসার টিপু সুলতান জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে আগেই গাড়িটি পুরোপুরিভাবে পুড়ে যায়। গাড়ির অভ্যন্তরীন ওয়ারিং সার্কিট থেকে আগুন লেগে তেলের সাথে সংযুক্ত হয়ে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno