আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৪:১৪

দেড় বছর পর গৃহবধূ নার্গিস হত্যা রহস্য উদঘাটন

 

দৃষ্টি নিউজ:

মনিরুজ্জামান

টাঙ্গাইলের মধুপুরের চাঞ্চল্যকর গৃহবধূ নার্গিস হত্যা মামলার রহস্য দীর্ঘ দেড় বছর পর উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)।

রোববার(১৪ মার্চ) আদালতে দেওয়া স্বীকারোক্তিতে সাবেক স্বামী মনিরুজ্জামান তার স্ত্রী নার্গিসকে ধর্ষণের পর গলাটিপে হত্যার দায় স্বীকার করেছেন।

সোমবার(১৫ মার্চ) পিবিআই টাঙ্গাইলের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন এ তথ্য জানান।

মামলা সূত্রে জানা যায়, মধুপুর উপজেলার নেকিপাড়া গ্রামের মো. নাসির উদ্দিনের মেয়ে নার্গিস ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর নিখোঁজ হন। দুই দিন পর তাদের বাড়ির উত্তর পাশে একটি ধান ক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো তার লাশ উদ্ধার করা হয়।

পরদিন (১৪ সেপ্টেম্বর) তার বাবা বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মধুপুর থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ প্রথমে মামলাটি তদন্ত করে। পরে ওই মামলার তদন্তের দায়িত্ব পিবিআইকে দেওয়া হয়।

পিবিআই তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই ঘটনার সাথে নার্গিসের প্রাক্তন স্বামী মনিরুজ্জামান জড়িত থাকার বিষয়টি চিহ্নিত হয়। গত শনিবার(১৩ মার্চ) মনিরুজ্জামানকে তার বাড়ি ধনবাড়ী উপজেলার কান্দিপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মনিরুজ্জামান নার্গিসকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেন। আদালতে জবানবন্দি দিতেও রাজি হন। রোববার টাঙ্গাইলের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন জানান, জবানবন্দিতে মনিরুজ্জামান জানিয়েছেন তার সাথে নার্গিসের প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পরে তারা বিয়ে করেন।

কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। ফলে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। মনিরুজ্জামান আবার বিয়ে করেন। দ্বিতীয় বিয়ে করার পরে নার্গিসের সাথে তার আবার যোগাযোগ হয়। নার্গিস তাকে জানায় আগের স্ত্রীকে তালাক দিলে সে পুণরায় মনিরুজ্জামানকে বিয়ে করবে।

নার্গিসের কথা অনুযায়ী মনিরুজ্জামান দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। মনিরুজ্জামান ঘটনার দিন নার্গিসদের বাড়িতে যান। সেখানে নার্গিসকে একা পেয়ে এক দফা ধর্ষণ করেন। পরে দ্বিতীয় বার ধর্ষণের চেষ্টা করলে নার্গিস বাধা দেন।

তখন নার্গিসের গলা চেপে ধরে ধর্ষণের চেষ্টা শুরু করেন। এক পর্যায়ে নার্গিস মারা যান। পরে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য নার্গিসের গলায় ওড়না শক্ত করে পেঁচিয়ে লাশ ধান ক্ষেতে ফেলে পালিয়ে যান মনিরুজ্জামান।

ঘটনার পর মনিরুজ্জামান এলাকা ছেড়ে চট্টগ্রাামসহ বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। আত্মগোপন থাকাবস্থায় আবার তিনি বিয়ে করেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরামুল ইসলাম এ ঘটনায় প্রাক্তন স্বামী মনিরুজ্জামানের দেওয়া জবানবন্দি লিপিবদ্ধ করেন। পরে তাকে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno