আজ- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:০৭

দৈনিক সংগ্রামের টাঙ্গাইল সংবাদদাতা মনিরুজ্জামান আর নেই

 

দৃষ্টি নিউজ:

দৈনিক সংগ্রামের টাঙ্গাইল জেলা সংবাদদাতা ও কলেজ শিক্ষক এসএম মনিরুজ্জামান(৫২) ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি প্যানক্রিয়াস ইনফেকশন, ডায়াবেটিস ও প্রেসারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার মহাখালী শেখ রাসেল গ্যাস্টোলিভার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার শারীরীক অবস্থার অবনতি হলে গত বুধবার (২ মার্চ) তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। শনিবার(৫ মার্চ) ভোর ৪টার দিকে তিনি ইন্তেকাল করেন।


মৃত্যকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পরিবার নিয়ে টাঙ্গাইল শহরের কোদালিয়ায় বসবাস করতেন।

সদা হাস্যজ্জল এসএম মনিরুজ্জামান সাংবাদিকতার পাশাপাশি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র প্রভাষক ছিলেন। তার মৃত্যুতে টাঙ্গাইলের সাংবাদিক মহল ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।


শনিবার সকাল ১১টায় টাঙ্গাইল শহরের কোদালিয়া কেডি মসজিদ মাঠে প্রথম, বাদ জোহর তার কর্মস্থল কালিহাতীর নারান্দিয়া টিআরকেএন স্কুল অ্যান্ড কলেজ মাঠে দ্বিতীয় এবং বাদ আছর তার নিজ গ্রাম ভূঞাপুরের ছাব্বিশায় তৃতীয় জানাজা নামাজ শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাব ও শিক্ষক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno