আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৫৩

ধনবাড়ীতে আ’লীগ নেতার বাড়িতে এমপি’র কর্মীদের হামলার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

ধনবাড়ীতে আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান রনির বাড়িতে হামলা-ভাংচুরের প্রতিবাদে বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীদের মানববন্ধন।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বলিভদ্র গ্রামে তরুণ আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান রনির বাড়িতে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তিনি আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দিন হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।


জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাকের সঙ্গে মেহেদী হাসান রনির রাজনৈতিক বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে বুধবার(১৭ জানুয়ারি) রাতে মেহেদী হাসান রনির বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। রাতেই স্থানীয়রা ওই এলাকায় হামলা ও ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করে।


বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে বৃহস্পতিবার(১৮ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।


ঢাকার প্রতিবাদ সভা ও মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও যুবলীগের সদস্য মেহেরুল হাসান সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, সাবেক ছাত্র নেতা লতিফুল ইসলাম নিপুল, সোহান খান, সৈকতুজ্জামান সৈকত, রাকিব হোসেন, সোহাগ, সাগর আহমেদ, শওকত উসমান, নাজমুল হাসান প্রমুখ। মানববন্ধনে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন। তারা এ হামলা-ভাংচুরের তীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেন।


এবিষয়ে মেহেদী হাসান রনি জানান, স্থানীয় এমপি সাবেক কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাকের লোকজন তাকে মেরে ফেলার উদ্দেশ্যে বাড়িতে হামলা করেছে। তাকে না পেয়ে বাড়ি-ঘরে ভাংচুর চালানো হয়। হামলায় তার মা ও স্ত্রী সন্তান ভয়ে আতংকিত হয়ে পড়েছে।


ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, মেহেদী হাসান রনির বাড়িতে বুধবার রাতে কে বা কারা হামলা করেছে তা তিনি জনেন না। তবে বাড়িতে ভাংচুরের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। রনির পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno