আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৭

ধনবাড়ীতে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ীতে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির(৩৫) মৃত্যু হয়েছে। অটোরিকশার ব্যাটারি চুরি করতে গিয়ে তার মৃত্যু হয় বলে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (১৮ জুলাই) ভোরে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের গোবিন্দচরণ গ্রামের ব্যাটারি চালিত অটোরিকশাচালক সামেস উদ্দিন ওরফে সামুর বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক সামু জানান, নিজস্ব অটোরিকশা চালিয়ে রাতে বাড়ি ফিরে বারান্দার একটি ঘরে প্রতিদিনের মতো অটোরিকশাটি চার্জে দিয়ে রাখেন। রাত ৩টার দিকে অটোরিকশার ঘরে শব্দ শুনে জেগে উঠলেও দরজা বাইরে থেকে আটকানো থাকায় বের হতে পারছিলেন না।

তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে দরজা খুলে দিলে বাইরে বেরিয়ে অটোরিকশার পাশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাতপরিচয় এক লোককে পড়ে থাকতে দেখা যায়।

তিনি আরো জানান, তার বাড়ির আঙিনায় পড়ে থাকা আরো তিনটি অটোরিকশার ব্যাটারি পাশের বাড়ি থেকে চুরি করে আনা হয়েছিল। সম্ভবত এ ব্যাটারি চুরি করে একসঙ্গে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের প্রাণ গেছে।

একই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য অছিম উদ্দিন জানান, ঘটনাস্থলে মৃত্যু হওয়া ওই চোরের পরিচয় এখনও মেলেনি।

চোরের কাছে থাকা মোবাইলে রিং হচ্ছে। কেউ ধরছে না। পুলিশে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার ও তদন্ত করবে। ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) চান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno